মিডিয়াই পারে একটি দেশের উন্নয়নে বড় ভূমিকা রাখতেঃ রেশমি

0

Rasmi Alonতিনি রেশমি এলন, স্বপ্ন দেখেন বদলে দেয়ার। যদিও তিনি আইটেম গার্ল, করেন মডেলিং অভিনয়েও পাক্কা। সাহস তার অসিম, বাংলাদেশী চলচ্চিত্রকে অনেক দুর নিয়ে যাওয়ার প্রত্যয় তার, শুধু মানসিকতার পরির্তন চাই। সাহসি পরিচালক হলেই হল।

তিনি এতোটুকু আত্মবিশ্বাস রাখেন বাংলাদেশ বদলে যাবে ২০২১  সালের মাঝে। তার জন্য দরকার সাহসী ডিরেক্টর। তার মতে বাংলা নায়িকারা একটু খোলামেলা করলে মন্দ, আর পরিবারের সবাইকে নিয়ে বিদেশীদের উন্মাত্ত নাচ দেখতে পারি তখন হয় বিনোদন, তাই মন মানসিকতা পাল্টানো দরকার।

গত কয়েক দিনে তার নিজ ফেসবু্কে স্ট্যাটাসে এরকম সাহসী লেখা গুলো প্রকাশ করলেন তিনি। তার মতে মিডিয়াই পারে একটি দেশের উন্নয়নে বড় ভূমিকা রাখতে।

তাই তিনি বুকভরা সাহস নিয়ে বলেন ইন্ডিয়া থেকে আমরা কম কিসে। যথেষ্ট আত্মবিশ্বাস রেখে তার পথ চলা। গত কয়েক দিন থেকে শোবিজে  বেশ আলোড়ন রেশমি এলনকে নিয়ে।

তিনি আরো বলেন সবাই মনে করে আমি ভারতীয় অথবা জন্মগত ভাবে অন্য কোন উন্নত দেশের নাগরিক। সবসময় ভারতের সাথেই তারা আমদের তুলনা করে। আমি সবাইকে জানিয়ে দিতে চাই ভারতের চেয়ে আমরা কোন অংশেই পিছিয়ে নেই। আমি যদি একজন বাংলাদেশি হিসেবে নিজেকে আন্তর্জাতিক পর্যায়ে প্রতিষ্ঠিত করতে পারি,
সেটা অবশ্যই আমার দেশের জন্য পরিচিতি ও সম্মান বৃদ্ধি করবে।”

 বিশ্বদরবারে বাংলাদেশকে প্রতিষ্ঠিত করতে চাওয়ার লক্ষ্য নিয়ে মিডিয়ায় আসা রেশমির শুরুটা কিন্তু বেশি দিন আগের নয়। মিডিয়ায় কিভাবে আসলেন জানতে চাইলে তিনি বলেন, ছোট বেলা থেকেই মিডিয়ায় কাজ করার একটা জেদ ছিল তার। এই জেদ থেকেই রূপালী জগতে পা রাখা। ইতি মধ্যে মুক্তি পেয়েছে মিজানুর রহমান শামীমের অ্যাকশন ধাঁচের সিনেমা ধ্বংশমানব। কাজ চলছে আলমগীর হোসেনের পরকীয়া ও তারেক মাহমুদের চটপটি। দুটি সিনেমাতেই আইটেম গানে রয়েছেন রেশমি।

চলচ্চিত্রের পাশাপাশি ছোট পর্দার কাজ নিয়েও দারুন ব্যস্ত তিনি। বাদল আহমেদ সাগরের তাল-বেতাল, শাহাদাত হোসেন ভুবনের মুশকিল আহসান ও আলী সুজনের পড়েনা চোখের পলক নাটকগুলোতে কাজ করে দারুন দর্শকপ্রিয়তা পাওয়ার পর হাতে আছে আরো বেশ কয়েকটি নাটকের কাজ।

দেশকে বুকে ধারন করে মিডিয়া ভুবনে এগিয়ে যাবেন রেশমি। মনোরঞ্জন.কম পরিবারের পক্ষ থেকে আমরাও চাই তাঁর আসা পূরন হোক। রেশমি হয়ে উঠুন একজন সু-অভিনেত্রী।

তার ফেসবু্ক স্ট্যাটাসে লেখা গুলো বেঙ্গল টাইমসের পক্ষথেকে নিচে তুলে ধরা হল….

Rasmi status

 কোন কিছুতে আমাদের নাক সিটকানো অভ্যাস,,,,

বাংলা নায়িকারা একটু খোলামেলা করলে,,,,,
খারাপ,,আর,,বিদেশীরা করলে আর্ট,,,
পরিবারের সবাইকে নিয়ে,,বিদেশীদের উন্মাত্ত নাচ দেখতে পারি,,
আর দেশের কিছু হলেই গোষ্ঠী উদ্ধার,,,,

তবে হ্যাঁ,,কিছু নায়িকার কারণে এমন ইমেজ তৈরি হয়েছে,,,
তবে সে অবস্থান পরিবর্তন করতে হবে আমাদের ,,

আমার সাথে কাজ করলে বুকের পাটা লাগে,
যেই সকল ফিল্ম ডিরেক্টর বুকের পাটা আছে। ওরাই আমি রেশমী এলন এর যোগ্য ।
এখন আর আগের দিন নাই, দর্শক নতুন কিছু চায় 


আমাদের সরকার বলেছেন ২০২১ সালের বিতরে আমাদের দেশ সিঙ্গাপুর এর মতন করবে।

কিন্তু কোথায়, কিভাবে, কখন, কবে

আমি যেটা মনে করি, সবার আগে আমাদের মন মানসিকতা পাল্টানো দরকার,
আমাদের মন মানসিকতা পাল্টালে, আমাদের দেশ এমনিতেই পাল্টে যাবে।

আর এটা পাল্টানোর জন্য দরকার মিডিয়া, মিডিয়াই পারে ভালো কিছু দিতে দর্শকদের।
আর তার জন্য দরকার সাহসী ডিরেক্টর, একটা ডিরেক্টর হয় মুভি মাতা, আর আকজন মা পারে সব।
রেশমী এলন, নাইলা নাইম এর মতন কিছু মডেলই পারবে, বাংলাদেশকে বিশ্ব মিডিয়া নিয়ে যেতে।
আসো আমরা সবাই বদলে দেই বাংলাদেশ,
ইন্ডিয়া থেকে আমরা কম কিসের।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More