শুভ-তিশা লাখ ছাড়িয়ে

0

tishaলাখ ছাড়িয়েছে জনপ্রিয় অভিনয়শিল্পী আরিফিন শুভ ও নুসরাত ইমরোজ তিশা।

অস্তিত্ব সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো বড়পর্দায় জুটিবদ্ধ হয়েছেন তিশা-শুভ। গত ৭ জানুয়ারি ইউটিউবে প্রকাশিত হয়েছে এই সিনেমার ‘আয়না বলনা’ শিরোনামের রোমান্টিক ঘরানার একটি গান। প্রকাশের পর এখন পর্যন্ত গানটি লক্ষাধিক দর্শক দেখেছেন।

‘আয়না বলনা’ শিরোনামের এ গানটি লিখেছেন জাহিদ আকবর ও আরিজন কামাল। এতে কণ্ঠ দিয়েছেন নন্দিতা ও তাহসিন। সুর ও সংগীতায়োজন করেছেন নাভেদ পারভেজ। গানটির নৃত্য পরিচালনা করেছেন আরিফ রোহান। রোমান্টিক ধাঁচের এই গানটিতে বেশ আকর্ষণীয়ভাবেই উপস্থাপন করা হয়েছে এ জুটিকে।

অনন্য মামুন পরিচালিত এ সিনেমার শুটিং শেষ সম্পন্ন হয়েছে। এখন সম্পাদনার কাজ চলছে। সেন্সর বোর্ডের ছাড়পত্রের সেন্সর বোর্ডে জমা দেয়া হবে। সব কিছু ঠিক থাকলে ফেব্রুয়ারিতে মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে বলেও জানা গেছে।

শুভ-তিশা ছাড়াও এতে আরো অভিনয় করেছেন নিঝুম রুবিনা, সূচরিতা, সুজাতা, আজিম, কাবিলাসহ আরো অনেকে। এর গল্প লিখেছেন কার্লোস সালেহ। চিত্রনাট্য ও সংলাপ যৌথভাবে লিখেছেন কার্লোস সালেহ, অনন্য মামুন ও সোমেশ্বর অলি। গত বছর সেপ্টেম্বরে শুরু হয় অস্তিত্ব সিনেমার শুটিং।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More