অবৈধ প্রস্তাবে বাধ্য হয়ে মিডিয়া ছাড়লেন রাইসা খান

0

Raisa Khanশোবিজের ঝলমলে ভুবনের বাসিন্দা হবার স্বপ্ন নিয়ে মিডিয়া জগতে এসেছিলেন রাইসা খান। মোহনীয় সৌন্দর্য ও আকর্ষনীয় শারীরিক গঠনের সুবাদে মিডিয়াতে দিনেদিনে তার চাহিদা বৃদ্ধি পাচ্ছিল ঠিক তখনই সম্মুখিন হতে হল এক ভয়াবহ পরিস্থিতির। ছোট পর্দার জনপ্রিয় এ অভিনয় শিল্পী অনেক দিন ধরে মিডিয়াতে কাজ করছেন না। এমনকি নিজের হাতে সময় থাকার পরও মিডিয়াতে কাজ করতে অনীহা প্রকাশ করেছেন তিনি।
বর্তমানে তিনি বেসরকারি একটি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন।
কি এমন ঘটনা ঘটলো যে তিনি একেবারে মুখ ফিরিয়ে নিলেন মিডিয়া থেকে। রাইসা খান জানিয়েছে, তিনি মিডিয়াতে পরিচ্ছন্নভাবে কাজ করতে চেয়েছিল। তবে কয়েকজন জন মানুষের কারণে তা করতে পারিনি।

তার অভিযোগ রয়েছে বেশ কয়েকজন অভিনেতা ও পরিচালকের উপরও। মিডিয়াতে কাজ করার কোনো আগ্রহ এখন আর নেই উল্লেখ করে রাইসা খান জানান, কাজ করতে আমার কোন আপত্তি ছিল না, কিন্তু পরিচালক, প্রযোজক এবং কয়েকজন প্রভাবশালী লোকের নোংরামির কারণে আর পারলাম না। যাদের বিরুদ্ধে তার অভিযোগ তাদের নাম জানতে চাইলে অপারগতা প্রকাশ করেন তিনি। তাদের ভুল ভেঙে দিতেই আমার এ সিদ্ধান্ত।
কারণ মিডিয়া জগৎটা এমন কোন প্রশ্ন রাইসা খানের। তিনি বলেন মানুষ তার স্বপ্নকে সত্যি করতে বাস্তবতায় রূপ দিতে এখানে আসে। আর এখানের মানুষগুলো তার সরলতার সুযোগ নেয়। তাই আমি আমার জীবনের এই কঠিন সময়ে যে সিন্ধান্ত নিয়েছি। আমার কাছে তাই সঠিক মনে হচ্ছে। তবে রাইসা খান কি আর মিডিয়াতে কাজ করবেন না? এমন প্রশ্ন করলে তিনি বলেন যে ভাল কোন কাজ আসলে বা বাজে অফার ছাড়া যদি কেউ বলে বা কোন প্রস্তাব আসে তাহলে কাজ করবো। কিন্তু নিজেকে বিক্রি করে মিডিয়ায় কাজ করার ইচ্ছা আমার নেই। আপনার সবাই আমাকে দোয়া করবেন। আমি যাতে ভাল হয়ে থাকতে পারি। মিডিয়া জগৎটা মানুষের স্বপ্ন। আর সেই স্বপ্নটা পূরণ করতে নিজের সর্ব মূল্যবান সম্মান হারাতে হয় তা আমার জানা ছিল না। আর আমি তা হারাতে পারবো না বলেই তা ত্যাগ করেছি । আর মিডিয়া ভুবনের সবাইকে বলতে চাই যে নিজের সর্বত্ত হারিয়ে বড় হবার মাঝে কোন আনন্দ নাই।

আমি আল্লাহর কাছে তওবা করে ভালো মানুষ হওয়ার আকাঙ্খায় দিন কাটাচ্ছি। বাকি সময়টুকু পরিবারের সঙ্গে কাটাতে চাই। তা ছাড়া পড়াশোনা করছি তাতেই ব্যস্ত থাকতে চাই । ভবিষ্যতে যেন এ সিদ্ধান্ত বহাল রাখতে পারি তার জন্য সবার কাছে দোয়া চাই।Raisa Khanw

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More