অর্ধযুগ পর মডেল হলেন ফারহানা মিলি

0

miliফারহানা মিলি অভিনীত গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত মনপুরা চলচ্চিত্র মুক্তি পেয়েছিল ২০০৯ সালে। সে বছরই বাংলালিংকের বিজ্ঞাপনে বধূবেশে একটি বিজ্ঞাপনে সর্বশেষ মডেল হন তিনি। এরপর কেটে গেছে অর্ধযুগ অর্থাৎ ছয়টি বছর। এই ছয় বছরে ফারহানা মিলি বহু বিজ্ঞাপনে কাজ করার প্রস্তাব পেয়েছেন। শেষমেশ ব্যাটে-বলে মন থেকে সাড়া পাননি। তাই নতুন কোনো বিজ্ঞাপনে মডেল হিসেবে তাকে দেখা যায়নি।

এই ছয় বছরে নতুন কোনো চলচ্চিত্রেও অভিনয় করেননি। সীমান্তের চড়ুইভাতি নামে একটি চলচ্চিত্রে অভিনয় শুরু করলেও সেটাতে কাজ করা থেকেও নিজেকে সরিয়ে নেন মিলি। তবে ছয় বছর পর আবারো নতুন একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন মনপুরার পরী খ্যাত অভিনেত্রী ফারহানা মিলি। রাফি মুহাম্মদের নির্দেশনায় শ্রীলঙ্কান কোম্পানির ‘মিল্কাস বিস্কুট’-এর বিজ্ঞাপনে মডেল হয়ে কাজ করলেন তিনি। গত সপ্তাহে রাজধানীর একটি শুটিং হাউজে বিজ্ঞাপনটির শুটিং হয়েছে। এ প্রসঙ্গে ফারহানা মিলি বলেন, রাফি মুহাম্মদ আমার সহপাঠী। তার বিজ্ঞাপনের কনসেপ্ট আমার খুবই ভালো লেগেছে। তা ছাড়া নির্মাতার আগের কাজগুলো সম্পর্কে আমি অবগত।

তাই সব জেনেবুঝেই কাজটি করেছি এবং আমি কাজটি করে তৃপ্ত, মুগ্ধ। আশা করি দর্শকেরও ভালো লাগবে। পরিচালক রাফি মুহাম্মদ জানান, শিগগিরই বিজ্ঞাপনটি বিভিন্ন চ্যানেলে প্রচারে আসবে। ছোটবেলায় তারিক আনাম খানের নির্দেশনায় পেপসির বিজ্ঞাপনে মডেল হয়েছিলেন ফারহানা মিলি। এরপর বড় হয়ে অমিতাভ রেজার নির্দেশনায় ‘সোহাগ চেয়ার কোচ বাস’, ‘একটেল’, তারিক আনাম খানের ‘গ্রামীণফোন’-এর বিজ্ঞাপনে মডেল হয়ে কাজ করেন। দর্শকপ্রিয় অভিনেত্রী ফারহানা মিলি অভিনীত ধারাবাহিক নাটক নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত বাক্সবন্দী এনটিভিতে, অরণ্য আনোয়ারের দহন এটিএন বাংলায়, আলভী আহমেদের শূন্য থেকে শুরু আরটিভিতে। আসছে ফেব্রুয়ারিতে এনটিভিতে প্রচার শুরু হবে ফরিদের পাগলা হাওয়ার দিন। এরই মধ্যে চ্যানেল আইতে প্রচার শেষ হয়েছে তার অভিনীত হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে নির্মিত একজন মায়াবতী ও বাংলাভিশনে শেষ হয়েছে মোশাররফ করিম প্রযোজিত তিনি আসবেন।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More