তৃতীয় বিয়ে করেছেন অপি করিম

0

shuvo-api-nirjhor[ads1]দেশীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী অপি করিম তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছেন। পাত্র নির্মাতা এনামুল করিম নির্ঝর। জানা যায়, গত ৭ জুলাই (ঈদের দিন) ধানমন্ডির একটি মসজিদের অফিস কক্ষে কাজীর উপস্থিতিতে খুব গোপনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে উপস্থিত ছিলেন নির্ঝরের বোন-দুলাভাইসহ কাছের আরও দুই একজন। বিয়ের খবরটি নির্ঝরের কাছের বেশ কয়েকজন নিশ্চিত করেছেন। উপস্থিত ব্যাক্তিদের একজন জানিয়েছেন ঈদের দিন দুপুরে নির্ঝর-অপি তাৎক্ষণিকভাবে বিয়ের সিদ্ধান্ত নেন এবং সেদিনই এশার নামাজের পর তারা বিয়ে করেন। নির্মাতা, অভিনেত্রী পরিচয়ের পাশাপাশি তাদের আরেকটি বড় পরিচয় হলো তারা দুজনই স্থপতি। আর তাই পরিচালক এবং অভিনেত্রী হিসেবে নয়, নির্ঝর-অপির সম্পর্ক গড়ে ওঠে স্থাপত্য শিল্পকে কেন্দ্র করে। গত সাত মাসে সেই সম্পর্ক পরিণয়ে গড়ায়। বিয়ের পর পরই অপি করিম স্বামী নির্ঝরের বাসায় সংসার গুছিয়েছেন। পরিকল্পনা নেই কোনও আনুষ্ঠানিকতারও।

[ads2]তবে এ ব্যপারে দু’জনের কেউই মুখ খুলেননি। জানা গেছে বৃহস্পতিবার (২১ জুলাই) সকালে ব্যাংককের উদ্দেশে ঢাকা ছেড়েছেন এই নব-দম্পতি। উল্লেখ্য, ‘আহা!’ চলচ্চিত্রের নির্মাতা এনামুল করিম নির্ঝরের এটা তৃতীয় বিয়ে। ২০১১ সালের ৩ এপ্রিল মডেল তানজিকার সঙ্গে তার দ্বিতীয় বিয়ে হয়। রুদ্র নামে তার একটি পুত্রসন্তান আছে। অন্যদিকে ২০০৭ সালের ২৭ অক্টোবর সম্পূর্ণ পারিবারিক পছন্দে অপি করিমের বিয়ে হয়েছিল জাপান প্রবাসী ড. আসির আহমেদের সঙ্গে। বিচ্ছেদের পর ২০১১ সালে ফের বিয়ে করেন নাট্যনির্মাতা মাসুদ হাসান উজ্জলকে। অপিরও এটি তৃতীয় বিয়ে।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More