বিয়ের আগে সেক্স নিয়ে তারকারা

0

Bollyসেক্স, লিভ-টুগেদার, সহবাস যে যেই নামেই বলুক না কেন সবইতো এক জিনিস। কিন্তু এই জিনিসটি বর্তমান সময়ে হয়ে উঠেছে আলোচনা-সমালোচনার একটি অন্যতম মাধ্যম। সাধারণ লোকজন থেকে শুরু করে মিডিয়া পাড়াতেও এই সমালোচনার কোনও কমতি নেই।

প্রতিনিয়তই সেক্স, লিভ-টুগেদার, সহবাস নিয়ে কোনও না কোনও খবর প্রায় আমাদের সকলেরই চোখে পরে। তা সাধারণ মানুষই হোক আর মিডিয়াই হোক না কেন আলোচনায় থাকবে সবসময়। চলুন না জেনে নেই এই সেক্স নিয়ে বলিউডের কিছু সমালোচিত লোকজনের মনের কথা-

রণবীর সিং
ছবিতে রণবীর সিংকে যে রকম দেখা যায়, বাস্তব জীবনে আসলে অনেকটাই সে রকম তিনি। রণবীর বিয়ের আগে পুরো সেক্স সমর্থনকারীদের মধ্যে একজন। ‘রামলীলা’ ছবির প্রমোশনে এসে তিনি উপস্থিত হাজারো তরুণ-তরুণীর উদ্দেশ্যে জানান, সেক্স ছাড়া আর কিছুই পারেন না তিনি। এমনকি কনডমের অ্যাড করার সময় তিনি এও বলেছিলেন যে, তিনি তার পকেটে সবসময় কনডম রাখেন।

পুনম পাণ্ডে
পুনম পাণ্ডে জিনি কিনা বলিউডে সেক্স সাইরেন নামে আখ্যায়িত। একজন অভিনেত্রী হিসেবে এ প্রসঙ্গে কিছুই বলতে চান না তিনি। তবে তার মতে, সাধারণ মানুষ হিসেবে প্রেমের ক্ষেত্রে সেক্স খুব বড় কোনো বিষয় নয় বলেই উপলব্ধি করেন তিনি।

আর চলচ্চিত্রে সেক্সের দৃশ্যে অভিনয় করতে গিয়ে দৃশ্যগুলো স্বাচ্ছন্দবোধ না করা পর্যন্ত ভালো লাগেনা তার।

শার্লিন চোপড়া
বলিউডের আরেক সেক্স সাইরেন হচ্ছেন অভিনেত্রী শার্লিন চোপড়া। তার মতে, অবশ্যই বিয়ের আগে সেক্স করা উচিত। কেননা সত্যিকারের প্রেম রকেট সায়েন্স নয়। সেক্সের চাহিদা সত্যিকারের ভালোলাগা থেকেই হয়। সত্যিকারের ভালোবাসা শারিরিক সংযোগ ঘটায় এবং সম্পর্ককে শক্ত করে বলেই মনে করেন তিনি।

বীণা মালিক
পাকিস্তানি বংশদ্ভূত বলিউড অভিনেত্রী হওয়া সত্তেও সেক্সি ইমেজের জন্য ব্যাপক পরিচিত তিনি। তার মতে, সব সম্পর্কের একটা অর্থ থাকে। কোনো সম্পর্কের মধ্যে থাকা মানেই হলো অনেক সময় নেওয়া পার্টনারকে বোঝার জন্যে। তাই প্রথম এক বছরে কোনো প্রকার শারিরিক সম্পর্ক উচিত নয়। এমনকি প্রথম ছয় মাসেও কোনো ছেলেকে চুম্বন করাও ঠিক নয়।

তবে তিনি এও বলেছেন যে, তার অনেক প্রেমিক ছিল। আর তাদের সঙ্গে সহজে তিনি বিছানায় যাননি।

কাশ্মীরা শাহ
কাশ্মীরা শাহ-এর মতে, অবস্থাই বলে দেবে কি করা উচিত। এ ক্ষেত্রে তিনি জানান, হঠাৎ করেই তিনি এক রাতে তার প্রেমিক ক্রুশনার সঙ্গে সেক্স করেছিলেন। পরিস্থিতিই দুজনকে ঘনিষ্ঠ করে তুলেছিল।

ওই ঘটনা সম্পর্কে ক্রুশনা জানান, তারা একসঙ্গে গাড়িতে করে যাচ্ছিলেন রাতের বেলা। এমন সময় ড্রাইভার গাড়ির ভেতরের বাতি নিভিয়ে দেন। তখন তিনি কাশ্মীরাকে জিজ্ঞেস করেন এখন কি করবো? কাশ্মীরা তখন নাকি বলেছিলেন, কিছু তো করাই উচিত। এর পর যা ঘটার ঘটেছে।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More