স্বস্তিকা-পাওলির পর এবার ‘শাকিবের বুকে’ ঝড় তুলতে প্রস্তুত শুভশ্রী গাঙ্গুলি !

0

jpg52স্বস্তিকা মুখার্জি, পাওলি দামের পর এবার ঢালিউড কিং শাকিব খানের সঙ্গে অভিনয় করবেন কলকাতার আরেক জনপ্রিয় নায়িকা শুভশ্রী গাঙ্গুলি। এটি হবে যৌথ প্রযোজনায় শাকিবের প্রথম ছবি। তবে শুভশ্রী এর আগে যৌথ প্রযোজিত ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ছবিতে অভিনয় করেন। তবে এতে তাঁর সহশিল্পী ছিলেন ওপারেরই অভিনেতা অঙ্কুশ।

সূত্র বলছে, শাকিবের নতুন ছবিটি প্রযোজনা করবে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের এসকে মুভিজ। দৃশ্যধারণ শুরু হবে নতুন বছরের শুরুতে। ছবিটি মুক্তি দেওয়া হবে আগামী রোজার ঈদে। এটি এককভাবে পরিচালনা করবেন কলকাতার পরিচালক রাজা চন্দ। এদিকে নতুন ছবির মাধ্যমে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে দ্বিতীয়বারের মতো কাজ করতে চলেছেন শাকিব। এর আগে মাহিয়া মাহির সঙ্গে জাজের ‘ভালোবাসা আজকাল’ ছবিতে অভিনয় করেন শাকিব। যৌথ প্রযোজনার প্রতি জনপ্রিয় এই অভিনেতার যে অনাগ্রহ ছিল, সেটাও ঘুচবে নতুন এই ছবির মাধ্যমে।

নাম চড়ান্ত না হওয়া ছবিটিতে এরই মধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব। কিন্তু বিষয়টি নিয়ে মুখ খোলেননি তিনি। তাঁর ভাষ্য, ‘সময় হলে এ ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হবে।’ অন্যদিকে জাজের কর্ণধার আবদুল আজিজও একই সুরে কথা বলেছেন, ‘এখনও কিছু চুড়ান্ত নয়। সময় হলে জানা যাবে।’

শাকিব এ বছরের ‘সফলতম নায়ক’ । ২০১৫ সালে তাঁর পাঁচটি ছবি মুক্তি পেয়েছে। এর মধ্যে অন্তত তিনটি ছবি ভালো ব্যবসা করেছে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট প্রযোজকরা। ছবিগুলো হলো- ‘এই তো প্রেম’, ‘দুই পৃথিবী’, ‘লাভ ম্যারেজ’, ‘আরও ভালোবাসব তোমায়’ এবং ‘রাজাবাবু’। এগুলোতে তাঁর নায়িকা হিসেবে ছিলেন বিন্দু, অহনা, অপু বিশ্বাস ও পরীমনি।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More