বলিউড তাড়কাদের দুর্গা পুজা!

0

Bollywoodসাধারণ মানুষের মতোই বলিউডের তারকারাও বিভিন্ন প্যান্ডেলে দুর্গা পূজা দেখতে বেরিয়ে পড়ছেন। চলুন জেনে নিই তারা কিভাবে দুর্গাপূজা উদযাপন করেন-

কাজল: প্রতি বছরই কাজলের বাপের বাড়িতে বড় করে দুর্গাপুজোর আয়োজন করা হয়। পূজার চারদিনই কাজল এই পূজাতে উপস্থিত থাকার চেষ্টা করেন। তার সঙ্গে বেশ কয়েকবার অজয় দেবগণকেও দেখা গেছে। কাজল পূজার বিভিন্ন কাজেও হাত লাগান। যেমন অতিথেয়তা, ভোগ বিতরণ করা ইত্যাদি। পূজার শেষ দিন সিঁদুর খেলাতেও উপস্থিত থাকেন তিনি।

রানি মুখার্জি: কাজলের মতই রানিও প্রতি বছর তাদের পারিবারিক দুর্গাপূজায় উপস্থিত থাকেন। আর কদিনের মধ্যেই রানি মা হতে চলেছেন, তাই এইবছর উনি যে আলদা গুরুত্ব পাবেন তা নিশ্চই আমাদের আর আলাদা করে বলে দিতে হবে না।

রণবীর কাপুর: গত দুবছর ধরে রণবীর কাপুরও দুর্গাপূজাতে সামিল হচ্ছেন। তাই আশা করা যায় এইবছরেও উনি উপস্থিত থাকবেন। আর সঙ্গে যদি বান্ধবী ক্যাটরিনা কইফও থাকেন তাহলে তো পোয়া বারো।

সোনু নিগম: প্রতি বছর গায়ক সোনু নিগম উত্তর মুম্বাইয়ের সর্বজনীন দুর্গাপূজায় উপস্থিত থাকেন। সঙ্গে থাকেন স্ত্রী এবং দুই পুত্র।

সুস্মিতা সেন: মুম্বাইয়ের বিভিন্ন পুজো প্যান্ডেলে দেখা যায় সুস্মিতাকে। বঙ্গকন্যা, পূজা না দেখে থাকতে পারেন! আর পূজায় ঠাকুর দেখতে যাওয়ার সময় শাড়ি পরে বেরোন বিশ্বসুন্দরী।

বিদ্যা বালান: কয়েক বছর আগে শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের দুর্গাপূজার উদ্বোধন করতে আসেন বিদ্যা। তার সঙ্গে উপস্থিত ছিলেন ঋতুপর্ণা সেনগুপ্তও। তিনি জানান, প্রতি বছরই একদিন সময় করে মুম্বাইয়ের বিভিন্ন পুজো প্যান্ডেলে ঠাকুর দেখতে যান।

শ্রীদেবী: দুবছর আগে প্রথমবার দুর্গাপূজাতে অংশগ্রহণ করেন শ্রীদেবী। এই উৎসবে সামিল হয়ে তার এতটাই ভালো লাগে যে দশমীর দিন লালপাড় সাদা শাড়ি পরে আবার উপস্থিত হন পূজা মণ্ডপে। উপস্থিত সবার সঙ্গে সিঁদুর খেলেন, শুধু তাই নয় সিঁদুর দিয়ে পিঠে বনি কাপুরের নামও লেখান।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More