কোহলির ব্যাটে ভারতের বিশাল সংগ্রহ

0

koheliওয়ানডে সিরিজে বড় ব্যবধানে হারের পর ভারতের লক্ষ্য এবার টি-টোয়েন্টিতে সম্মান রক্ষা। তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে অ্যাডিলেড ওভালে মুখোমুখি স্বাগতিক অস্ট্রেলিয়া ও সফরকারী ভারত। বিরাট কোহলির ঝড়ো ইনিংসের সুবাদে অস্ট্রেলিয়াকে ১৮৯ রানের বিশাল টার্গেট দিয়েছে সফরকারীরা।
টস হেরে ব্যাট করতে নামা ভারত দ্রুতই শিখর ধাওয়ান ও রোহিত শর্মাকে হারালেও বড় কোন অঘটন ঘটতে দেননি বিরাট কোহলি ও সুরেশ রায়না। কোহলির ৫৫ বলে খেলা ৯০ রানের সুবাদে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৮৮ রান তোলে ভারত। তার মারকুটে ইনিংসটি সাজানো ছিল ২টি ছয় ও ৭টির চারের মারে। সুরেশ রায়না করেন ৩৪ বলে ৪১ রান। রোহিত শর্মার ব্যাট থেকে আসে ২১ বলে ৩১ রান। শেষের দিকে ৩ বলে ১৩ রানের ছোট একটি ক্যামিও খেলেন অধিনায়ক ধোনি। ১টি চার ও ১টি ছয় হাঁকান ক্যাপ্টেন কুল।
শেন ওয়াটসন ২টি ও জেমস ফকনার নেন ১টি উইকেট।
জবাবে ব্যাট করতে নেমে অস্ট্রেলিয়াকে দারুণ সূচনা এনে দিয়েছেন দুই ওপেনার ডেভিড ওয়ার্নার ও অ্যারন ফিঞ্চ। এই রিপোর্ট লেখা পর্যন্ত অজিদের সংগ্রহ ৫ ওভার শেষে বিনা উইকেটে ৪৭ রান। ওয়ার্নার ১৭ ও ফিঞ্চ অপরাজিত আছেন ২৮ রানে।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More