ছাত্রশিবিরের কেন্দ্রীয় আইন সম্পাদক গোলাম কিবরিয়াকে পরীক্ষার হল থেকে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ

0

Abdul Jabbarছাত্রশিবিরের কেন্দ্রীয় আইন সম্পাক মোঃ গোলাম কিবরিয়াকে অন্যায় ভাবে পরীক্ষার হল থেকে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ প্রতিবাদ বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার ও সেক্রেটারী জেনারেল আতিকুর রহমান বলেন, আজ বেলা ৩.৩০মি বার কাউন্সিলের পরীক্ষা দেয়ার সময় উইলস লিটলস ফ্লাওয়ার স্কুল কেন্দ্র থেকে কোন কারণ ছাড়াই সম্পূর্ণ অন্যায়ভাবে তাকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। পরীক্ষার হল থেকে একজন মেধাবী ছাত্র নেতাকে এভাবে গ্রেপ্তার করে ফ্যাসিবাদী সরকার আরেকটি নিকৃষ্ট অপকর্মের নমুনা পেশ করেছে। অন্যদিকে অবৈধ সরকারের ইশারায় অন্যায় ভাবে ছাত্র নেতৃবৃন্দকে গ্রেপ্তার নির্যাতন করা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভ্যাসে পরিণত হয়েছে। নিরাপরাধ ছাত্রনেতার গ্রেপ্তার ছাত্রসমাজ কিছুতেই মেনে নেবেনা।

নেতৃবৃন্দ হুশিয়ার করে বলেন, একের পর এক নেতৃবৃন্দকে গ্রেফতার নির্যাতন করে ছাত্রসমাজকে উস্কে দেয়ার চেষ্টা করছে অবৈধ সরকার। এর পরিণতি শুভ হবেনা। সিমাহীন অন্যায় আচরণের পরও ছাত্রশিবির ধের্য্যের সাথে পরিস্থিতি মোকাবেলা করছে। যদি শিবির নেতার উপর সামান্যতম অবিচার করা হয় তাহলে ছাত্রসমাজকে আর নিবারণ করা যাবেনা। অবিলম্বে গ্রেপ্তারকৃত শিবির নেতাকে মুক্তি দিতে হবে। অন্যথায় অন্যায় গ্রেপ্তার নির্যাতনের উপযুক্ত জবাব দেয়ার সিদ্ধান্ত নেবে ছাত্রসমাজ। আর তখন যে কোন পরিস্থিতির জন্য অবৈধ সরকার ও অন্যায় ভাবে গ্রেপ্তারকারী পুলিশ প্রশাসনকে তার দায়ভার গ্রহণ করতে করতে হবে।

নেতৃবৃন্দ শিবির নেতা গোলাম কিবরিয়াসহ গ্রপ্তারকৃত সকল নেতাকর্মীদের অবিলম্বে নিঃশর্ত মুক্তি দিতে সরকারের প্রতি আহ্বান জানান।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More