এরশাদের বাড়িতে র‌্যাব

0
Bnp-H-BG-220101129235235জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের বাড়িতে র‌্যাবসহ আইন-শৃঙ্খলা বাহিনী প্রবেশ করেছে। ‘সর্বদলীয় মন্ত্রিসভা’ থেকে জাতীয় পার্টির মন্ত্রী ও উপদেষ্টাদের পদত্যাগ করার নির্দেশ দেয়ার কয়েক ঘণ্টার মধ্যে এই ঘটনা ঘটল।
জাতীয় পার্টির মন্ত্রীদের পদত্যাগ করার নির্দেশ দেয়ার অল্প সময়ের মধ্যে নিরাপত্তা বাহিনীর বিপুল উপস্থিতির ফলে গুজব ছড়িয়ে পড়ে যে এরশাদ গ্রেফতার হতে যাচ্ছেন।
পরিচয় প্রকাশে অনিচ্ছুক র‌্যাব-১-এর এক সদস্য সংবাদমাধ্যমকে জানান, ‘আমরা তাকে(এরশাদ) গ্রেফতার করতে এখানে এসেছি।’ তবে আরেকটি সূত্র জানায়, তারা এসেছেন এরশাদের বাড়ির নিরাপত্তা জোরদার করতে। এরশাদকে গ্রেফতার করার কোনো পরিকল্পনা তাদের নেই।
সফররত ভারতীয় পররাষ্ট্র সচিব সুজাতা সিং এর আগে কূটনীতিকপাড়ায় এরশাদের প্রেসিডেন্ট পার্ক বাড়িতে তার সাথে সাক্ষাত করেন।
জাপা চেয়ারম্যান বলেন, ভারতীয় পররাষ্ট্র সচিব সুজাতা সিং বৈঠককালে তাকে নির্বাচনে অংশ নিতে অনুরোধ করেছেন।
তিনি বলেন, ‘তিনি (সুজাতা) আমাকে নির্বাচনে যোগ দিতে বলেছেন। অন্যথায় জামায়াত ক্ষমতায় চলে আসবে। তবে আমি তাকে বলেছিল, বিষয়টা আমার হাতে নেই।’
এরশাদ মঙ্গলবার ১০ম সংসদ নির্বাচনের জন্য তার দলের পক্ষ থেকে যারা মনোনয়নপত্র জমা দিয়েছিলেন,  তাদের সেগুলো প্রত্যাহার করার নির্দেশ দেন। আর আজ বুধবার তার দলের মন্ত্রীদের মন্ত্রিসভা থেকে পদত্যাগ করতে বলেন।
Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More