বাড্ডায় শিশুকে যৌন নিপীড়ন, নিপীড়নকারী আটক

0

125954Rape_childরাজধানীর বাড্ডার ডিআইটি প্রজেক্ট এলাকায় যৌন নিপীড়নের শিকার হয়েছে ছয় বছরের এক শিশু। এ ঘটনায় নিপীড়নকারী ইউনুস মাতবরকে (৫৫) আটক করেছে পুলিশ। বর্তমানে শিশুটি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন। সে স্থানীয় একটি স্কুলের নার্সারির ছাত্রী। পরিবার সূত্রে জানা গেছে, সকালে শিশুটি বাসার পাশে খেলা করছিল। এ সময় ইউনুস মাতুব্বর তাকে ডেকে নিয়ে ধর্ষণ করলে শিশুটির রক্তক্ষরণ হয়। পরে তাকে ছেড়ে দেয় ইউনুস। শিশুটি কাঁদতে কাঁদতে বাসায় গিয়ে তারা মাকে বিষয়টি জানায়। মা এবং বাবা ঘটনাস্থলে গিয়ে ইউনুস মাতুব্বরকে আটক করে পুলিশকে খবর দেয়। পুরিশ তাকে থানায় নিয়ে যায়।

বাড্ডা থানার ওসি আব্দুল জলিল জানান, আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে বাসার সামনে খেলাধুলা করার সময় শিশুটিকে ফুসলিয়ে পাশের একটি গ্যারেজে নিয়ে যায় গ্যারেজের কেয়ারটেকার ইউনুস মাতবর। পরে শিশুটি রক্তাক্ত অবস্থায় বাসায় গেলে বাড়ির লোকজন ইউনুস মাতবরকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ইউনুসকে আটক করে থানায় নিয়ে যায়। চিকিৎসার জন্য শিশুটি বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে আছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে বলে জানান ওসি আব্দুল জলিল।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More