লতিফ সিদ্দিকীকে গ্রেফতারে হেফাজতের আল্টিমেটাম

0
molla-ssm20130403042750_287317ধর্ম অবমাননার মামলায় জামিনে মুক্ত সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীকে গ্রেফতারে আল্টিমেটাম দিয়েছে ঢাকা মহানগর হেফাজতে ইসলাম। আগামীকাল বৃহস্পতিবারের মধ্যে তাকে গ্রেফতার করে শাস্তির আওতায় না আনলে শুক্রবার বাদ জুমা ঢাকা মহানগরীতে বিক্ষোভ মিছিল করবে সংগঠনটি।
রাজধানীর জামিয়া আরাবিয়া বারিধারা মাদরাসায় বুধবার বেলা পৌণে ১২টার দিকে এক সংবাদ সম্মেলনে ঢাকা মহানগর হেফাজতের আহ্বায়ক আল্লামা নূর হোছাইন কাসেমী এ ঘোষণা দেন।
নূর হোছাইন কাসেমী বলেন, ঢাকা মহানগর হেফাজত শুক্রবার বাদ জুমা বায়তুল মোকাররমের উত্তর গেটে মিছিল ও সামবেশ করবে। সে সমাবেশ থেকেই পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে।
তিনি বলেন, সরকার লতিফ সিদ্দিকীকে ছেড়ে দিয়ে ইসলামের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। আমরা সরকারের কাছে প্রত্যাশা করি, বৃহস্পতিবারের মধ্যেই মুরতাদ লতিফ সিদ্দিকীকে গ্রেফতার করা হবে।
ঢাকার হেফাজতের প্রধান আরো বলেন, ইতোমধ্যে আমাদের আমীর আল্লামা আহমদ শফী ঘোষণা দিয়েছেন বৃহস্পতিবারের মধ্যে মুরতাদ লতিফ সিদ্দিকীকে গ্রেফতার করে বিচারের আওতায় না আনলে শুক্রবার বাদ জুমা সারাদেশে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে। এর অংশ হিসেবে শুক্রবার বায়তুল মোকাররমের উত্তরগেটে এবং ঢাকার বিভিন্ন জোনে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে।
এদিকে হেফজতে ইসলামের কেন্দ্র থেকে পাঠানো মাওলানা আবু রায়হান সাক্ষরিত এক বিবৃতিতে বৃহস্পতিবারের মধ্যে লতিফ সিদ্দিকীকে গ্রেফতার করা না হলে শুক্রবার সারা দেশে বিক্ষোভ কর্মসূচির ডাক দেয়া হয়েছে। বাদ জুমা সারাদেশে বিক্ষোভ কর্মসূচি পালন করার জন্য সর্বস্তরের আলিম-ওলামা ও নবীপ্রেমিক জনতার প্রতি আহ্বান জানানো হয়েছে।
বিবৃতিদাতারা হলেন- হেফাজত আমীর শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী, সিনিয়র নায়েবে আমীর আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী, নায়েবে আমীর মাওলানা নূর হোছাইন কাসেমী, মাওলানা শামসুল আলম, মাওলানা আবদুল মালেক হালিম, মাওলানা তাফাজ্জল হোসাইন হবিগঞ্জ, মুফতি মোজাফফর আহমদ, আল্লামা মুফতি আহমদুল্লাহ, মাওলানা আবদুল হামিদ পীর সাহেব মধুরপুর, মহাসচিব আল্লামা হাফেজ জুনাইদ বাবুনগরী, মাওলানা সালাহুদ্দিন নানুপুরী, মাওলানা মুফতি জসিমুদ্দিন, মাওলানা মুহাম্মদ ইদরিস, মাওলানা জাফরুল্লাহ খান প্রমুখ।
Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More