৯১ সনে বিএনপির মনোনয়ন চেয়েছিলেন আজকের তথ্যমন্ত্রী ইনু

0

Inu2১৯৯১ সনের কুষ্টিয়া – ২ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে বর্তমান তথ্যমন্ত্রী জাসদ নেতা জনাব হাসানুল হক ইনু বিএনপির মনোনয়নের জন্য সম্ভবত ২৩শে মার্চ ১৯৯১ সনে সস্ত্রীক বেগম খালেদা জিয়ার সংগে দেখা করেছিলেন। কিন্তু সেদিন বঙ্গবন্ধুর সরকারের বিরোধ্যে ৭১ উত্তর বিভিন্ন অপ তৎপরতা ও বিশেষ করে ১৯৭৫ সনের ৭ই নভেম্বর সেনাবাহিনীর অফিসারদের হত্যার সঙ্গে জড়িত থাকার কারনে তাকে তখন কোন পাত্তা দেয় নাই। তবে তার পিড়াপীড়িতে পরবর্তী ১০টি আসনের উপনির্বাচনে তাকে মনোনয়ন দেয়া হবে বলে বিএনপির পক্ষথেকে আশ্বাস দেয়া হয়। কিন্তু ইনু সাহেব সে আশ্বাসের অপেক্ষা না করে জাসদের মশাল মার্কা নিয়ে নির্বাচন করে বিএনপির প্রার্থী বাকশাল আমলের গভর্নর আব্দুর রউফ চৌধুরীর নিকট বিপুল ভোটে ভরাডুবি খান।

ইনু সাহেব বিএনপির কাছ থেকে মনোনয়ন চাওয়ার পূর্বে আওয়ামী লীগের দ্বারে দ্বারেও ঘুরেছিলেন এবং আওয়ামী লীগের সভানেত্রীর সঙ্গেও দেখা করেছিলেন কিন্তু সেখানেও কোন ইতিবাচক সাড়া পান নাই।

২৪শে মার্চ ১৯৯১ সনের আজকের কাগজের একটি খবর নিম্নে দেয়া হল।Inu

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More