‘প্রধান বিচারপতির বক্তব্য সরকারকে নাড়িয়ে দেবে’

0

mahabub rahmanক্ষমতাসীন দলকে নিয়ে প্রধান বিচারপতি এসকে সিনহার দেয়া বক্তব্যকে স্বাগত জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য অবসরপ্রাপ্ত লেফটেনেন্ট জেনারেল মাহবুবুর রহমান। তিনি বলেছেন, সাহস করে সত্য কথা বলার জন্য তাকে (এসকে সিনহা) ধন্যবাদ। তার বক্তব্য সরকারকে নাড়িয়ে দেবে, সরকারে ভূ-কম্পন শুরু হবে।
শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে জিয়া নাগরিক ফোরাম (জিনাফ) আয়োজিত বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮০তম জন্মবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
মাহবুব বলেন, প্রধান বিচারপতির উদ্ধৃতি অনুযায়ী যে সংসদের ওপর এ সরকার দাঁড়িয়ে আছে তা অবৈধ। তার এ উদ্ধৃতি সরকারকে নাড়িয়ে দেবে, তাদের মধ্যে ভূ-কম্পন সৃষ্টি করবে।
দেশের সর্বস্তরের মানুষ এখন ভয়ানক সংকট ও নিরাপত্তাহীনতায় ভুগছে এমন দাবি করে সাবেক এ সেনা প্রধান বলেন, ১৬ কোটি মানুষ আজ অবরুদ্ধ, তারা গণতন্ত্রের স্বাদ হারিয়ে ফেলেছে।
সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের সমালোচনা করে তিনি বলেন, গণতন্ত্র বাদ দিয়ে উন্নয়ন চোরাবালির মত ক্ষণস্থায়ী। অর্থনীতি থেকে শুরু করে সর্বস্তরে আজ চরম সংকট তৈরি হয়েছে।
বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে মাহবুব বলেন, জিয়ার চেতনা মনের মধ্যে থাকলে ভয়ের কিছু নেই। এই দলকে কেউ ভাঙতে পারবে না। এই দল ভেসে আসা দল নয়। কারণ জিয়া অমর, অক্ষয়।
আয়োজক সংগঠনের সভাপতি মিয়া মোহাম্মদ আনোয়ারের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন- বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, বিএনপির প্রচার সম্পাদক জয়নাল আবদীন ফারুক, ঢাকা মহানগর বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, সাবেক সংসদ সদস্য হেলেন জেরিন খাঁন প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More