কালীগঞ্জে আওয়ামী লীগের চার নেতা বহিষ্কার

0

kaligonjচলতি মাসের ৩১ তারিখে দ্বিতীয় দফায় অনুষ্ঠিত হতে যাচ্ছে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার ৭টি ইউনিয়নের নির্বাচন। ওই নির্বাচনে তৃণমূল ও কেন্দ্র থেকে ৭ চেয়ারম্যান প্রার্থীকে চূড়ান্ত করার পরও উপজেলার নাগরী, বাহাদুরসাদী ও জামালরপুর ইউনিয়নে চার আওয়ামী লীগ নেতা স্বতন্ত্র প্রার্থী হয়ে দল এবং নৌকার বিরুদ্ধে অবস্থান নিয়েছেন। আর এ কারণে ওই চার নেতাকে কেন্দ্র এবং জেলা আওয়ামী লীগের নির্দেশে আজীবন বহিষ্কার করেছে উপজেলা আওয়ামী লীগ। সোমবার দুপুরে উপজেলা দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগ নেতারা সাংবাদিকদের এ কথা জানান।
এ সময় উপজেলা সাধারণ সম্পাদক আব্দুল গনি ভূঁইয়া ও সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষ স্বাক্ষরিত  বহিষ্কার আদেশের কপি সাংবাদিকদের হাতে তুলে দেন। বহিষ্কৃত নেতারা হলেন নাগরী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট মো. সিরাজ মিয়া, ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা আব্দুল কাদের মিয়া। বাহাদুরসাদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মৃত কফিল উদ্দিনের ছেলে ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. মোস্তফা কামাল। জামালপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. খাইরুল আলম। সাংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, আওয়ামী লীগের দলীয় মনোনীত চূড়ান্ত চেয়ারম্যান প্রার্থী মো. আবুবকর মিয়া বাক্কু, মো. শরীফুল ইসলাম তোরন, মো. মাহবুবুর রহমান ফারুক মাস্টার, এস.এম আলী হোসেন, মো. আতিকুর রহমান আকন্দ ফারুক, মো. সাহাবুদ্দিন আহমেদ, গাজী সারোয়ার হোসেনসহ উপজেলা, পৌর, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More