বিএনপির চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র কেড়ে নিল যুবলীগ নেতা !

0

laksmipurলক্ষ্মীপুরের কমলনগর উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির সম্ভাব্য প্রার্থী ইউনিয়ন যুবদলের সভাপতি মোসলেহ উদ্দিনের মনোয়নপত্র (ফরম) ছিনিয়ে নিয়ে গেছে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। বৃহস্পতিবার দুপুরে কমলনগর উপজেলা পরিষদ কার্যালয় প্রাঙ্গণে এ ঘটনা ঘটে।
চেয়ারম্যান প্রার্থী ও তোরাবগঞ্জ ইউনিয়ন যুবদলের সভাপতি মোসলেহ উদ্দিন বলেন, দুপুরে নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র কিনে নিয়ে আসার সময় উপজেলা পরিষদ প্রাঙ্গণে যুবলীগ-ছাত্রলীগ নেতাকর্মীরা তার কাছ থেকে মনোনয়ন পত্র ছিনিয়ে নিয়ে যায়। এসময় তাকে নির্বাচনে অংশগ্রহণ না করতে হুমকি দেয়া হয়।
কমলনগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল হুদা চৌধুরী বলেন, দলীয় সিদ্ধান্তে তোরাবগঞ্জ ইউনিয়ন যুবদলের সভাপতি মোসলেহ উদ্দিনকে মনোনয়পত্র নিতে বলা হয়। নির্বাচনে বিনাভোটে জয়ী হতে আওয়ামী লীগ এসব ষড়যন্ত্র করছে।
তবে, মনোনয়পত্র ছিনিয়ে নেয়ার অভিযোগ অস্বীকার করে কমলনগর উপজেলা যুবলীগের সভাপতি ফজলুল হক সবুজ বলেন, বিএনপির দলীয় কোন্দলে এমনটি হতে পারে, যুবলীগ ও ছাত্রলীগ এ ঘটনার সঙ্গে জড়িত নয়।
কমলনগর থানার ওসি (তদন্ত) সাইদুর রহমান ভূঁইয়া বলেন, এ ব্যাপারে কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
প্রসঙ্গত, লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলায় মোট ৯টি ইউনিয়নের মধ্যে প্রথম দফায় ২২ মার্চ ৪টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদ রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More