মা-মেয়ে হত্যার ঘটনায় মামলা, আটক নেই

0

ctg-7-5-pic===7_259929চট্টগ্রাম: নগরীর সদরঘাট থানার দক্ষিণ নালা পাড়া এলাকায় নিজ ফ্ল্যাটে নৃশংসভাবে অন্তসত্ত্বা মা ও স্কুল পড়ুয়া মেয়েকে জবাই করে হত্যার ঘটনায় মামলা দায়ের হয়েছে। তবে এ ঘটনায় কেউ আটক নেই।

বৃহস্পতিবার গভীর রাতে অজ্ঞাতনামাদের আসামি করে মামলাটি দায়ের করেন নিহতের স্বামী শাহ আলম। মামলায় ৩০২/৩৪ ধারায় অভিযোগ আনা হয়।

বিষয়টি নিশ্চিত করে সদরঘাট থানার ওসি আবুল কালাম আজাদ বাংলামেইলকে বলেন, ‘মা-মেয়ে হত্যার ঘটনায় বৃহস্পতিবার রাতে মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য বাড়ীর দুই দারোয়ানসহ বিভিন্নজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে কাউকে আটক করা হয়নি। ঘটনার মোটিভ সম্পর্কে আমরা এখনো নিশ্চিত নই। পুলিশের একাধিক টিম বিষয়টির তদন্ত করছে।’

প্রসঙ্গত বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টার দিকে দক্ষিণ নালা পাড়ার ৫৩৫ হোটেল আল ইসলামিয়া নামের ৬ষ্ট তলা ভবনের ৪র্থ তলায় মা-মেয়েকে জবাই করে হত্যার ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ, সিআইডি, ডিবি ও র‌্যাবের একাধিক টিম ঘটনাস্থলে এসে কাজ করে।

ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা ছুরি ও তাদের ব্যবহৃত একাধিক আলামত জব্দ করেছে ডিবি ও সিআইডির তদন্ত টিম।

নিহতরা হলেন- মাংস ব্যবসায়ী শাহ আলমের অন্তসত্ত্বা স্ত্রী নাসিমা বেগম (৩৫) ও মেয়ে রিয়া আক্তার ফাল্গুনী (৯)। রিয়া পূর্ব মাদারবাড়ি বালিকা উচ্চ বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রী।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More