রাজধানীর ৩ স্কুল থেকে ১৮ ককটেল উদ্ধার, ভয়ে আছেন অভিভাবকগণ

0

cocktailঢাকা: ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিরপুর জোনের ৩টি স্কুল থেকে বেশ কয়েকটি ককটেল উদ্ধার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এসব ঘটনায় স্কুলের শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

রোববার সকাল ৭টা থেকে দুপুর সাড়ে ১২টার ভেতর এসব ককটেল উদ্ধারের ঘটনা ঘটে।

রোবাবর সকাল ৭টার দিকে মিরপুর বাংলা স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণ থেকে ৪টি ককটেল উদ্ধার করে পুলিশ। প্রথমে স্কুলের ভেতর একটি ককটেল দেখে শিক্ষার্থীরা ভীত-সন্ত্রস্ত্র হয়ে চিৎকার শুরু করলে স্কুল কর্তৃপক্ষ পুলিশকে সংবাদ দেয়। পরে পল্লবী থানা পুলিশ স্কুলের ভেতর তল্লাশি চালিয়ে স্কুলটির বিভিন্ন স্থান থেকে ৩টি তাজা ককটেল উদ্ধার করে। পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অন্যদিকে সকাল সোয়া ৭টার দিকে মিরপুরের মনিপুর বালক উচ্চ বিদ্যালয়ের ভেতর থেকে ৭টি তাজা ককটেল উদ্ধার করে পুলিশ। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে স্কুলটিতে বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা চলছিল। এসময় বিকট শব্দে স্কুলের ভেতর একটি ককটেলের বিস্ফোরণ ঘটে। এসময় সেখানে উপস্থিত শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে স্কুল কর্তৃপক্ষ পুলিশকে খবর দিলে তারা এসে স্কুলে ভেতর অভিযান চালিয়ে ৭টি তাজা ককটেল উদ্ধার করে। মিরপুর থানার এসআই মোক্তারুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে গতকাল শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে র‌্যাব-২ এর একটি দল শেরেবাংলা নগর আদর্শ উচ্চ বিদ্যালয় সংলগ্ন কলোনির খেলার মাঠ থেকে ৭টি ককটেল উদ্ধার করে। র‌্যাব-২ এর এএসপি মারুফ আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ককটেলগুলো উদ্ধার করা হয়। ককটেলগুলো খেলার মাঠ সংলগ্ন একটি ঝোপের ভেতর কাপড়ের ব্যাগে রাখা ছিল। তিনি জানান, দুর্বৃত্তরা জনমনে আতঙ্ক সৃষ্টির জন্য হয়তো ককটেলগুলো সেখানে রেখে গিয়েছিল।

বাংলামেইল২৪ডটকম

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More