কারাগার থেকে ফিরে মীর কাশেম কন্যা যা লিখলেন

0

mir kasem

তাহেরা তাসনিম: আজকে আব্বুর সাথে দেখা করতে গিয়েছিলাম । সময় খুব স্বল্প ছিল তাই বেশি কিছু বলতে পারেননি । তবে আমাদের অনুরোধে তিনি দেশবাসী ও তার শুভাকাঙ্খিদের উদ্দেশ্য কিছু কথা বলেন । প্রথমে তার নাতনী সূরা ফাতেহা তেলওয়াত করে তারপর সবাই মিলে আমরা মোনাযাত করি তার সভাপতিত্তে । তারপর তিনি কিছু কথা রাখেন ।

তিনি বলেন ঃ

” নিশ্চয় শয়তানদের চক্রান্ত নশ্চাত হবে এবং আল্লাহর দ্বীনই বিজয়ী হবে । আল্লাহ ১৬ কোটি মানুষকে এই মুসরিকদের হাওলা কখনই করবেন না । অবশ্যই সত্যের বিজয় হবে আর মিথ্যার পরাজয় । ইনশাল্লাহ ।

তিনি পরিবারের কাছে আরও বলেন , ” আগে মানুষের কাছে মুখাপেক্ষি ছিলাম। এখন আল্লাহ পুরোপুরি তার জিম্মায় নিয়ে নিয়েছেন । অতএব এখন আমার আর কোন ভয় নেই । কারণ আল্লাহ যাদের পক্ষে বিজয় তাদের নিশ্চিত । আল্লাহ আমাদের পরীক্ষা করছেন আর বিজয়ও তিনিই দিবেন । অতএব দুসচিন্তার কোন কারণ নেই।

তিনি সবাই কে দোয়া করতে বলেছেন এবং হতাশ হতে নিষেধ করেছেন । আল্লাহর উপর পূর্ণ আস্থা রাখতে বলেছেন । আল্লাহ অবশ্যই এই দেশের যমিনে ন্যয় প্রতিষ্ঠিত করবেন । আল্লাহ অবশ্যই এই দেশে আল্লাহর দ্বীন কায়েম করবেন ।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More