চাকরি চাকরি চাকরি, গ্র্যাজুয়েটদের জন্য চাকরি!

0

jobsইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড
পদের নাম : ফিল্ড অফিসার (শুধু পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন)।
বেতন : শিক্ষানবিসকাল ছয় মাস এবং নির্ধারিত মাসিক বেতন সর্বসাকুল্যে ১১৯০০ টাকা। তবে শিক্ষানবিসকাল শেষে ৮৩০০/–১৩৭৬০/- স্কেলে মাসিক মোট বেতন হবে ১৪২৮০ টাকা।
যোগ্যতা : স্নাতক অথবা সমমানের ডিগ্রি।
যেসব জেলার প্রার্থীদের অগ্রাধিকার : ঢাকা, গাজীপুর, নারায়ণগঞ্জ, মুন্সীগঞ্জ, মানিকগঞ্জ, নরসিংদী, নেত্রকোনা, লালমনিরহাট, পঞ্চগড়, মেহেরপুর, রাঙ্গামাটি, খাগড়াছড়ি, বান্দরবান, সুনামগঞ্জ, সিলেট, মৌলভীবাজার, হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়া জেলার প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।
বয়স : ২৫ জানুয়ারি ২০১৬ তারিখে প্রার্থীর বয়স ৩০ বছর।
আবেদনের শেষ তারিখ : ২৫ জানুয়ারি ২০১৬।
অনলাইনে আবেদনপত্র পাঠানোর ঠিকানা : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ওয়েবসাইট career.islamibankbd.com-এ প্রার্থীর সদ্য তোলা পাসপোর্ট সাইজের রঙিন ছবি স্ক্যান করে ও নির্ধারিত আবেদন ফরম পূরণ করে পাঠাতে হবে।
সূত্র : দৈনিক নয়া দিগন্ত, ৮ জানুয়ারি ২০১৬

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড
পদের নাম : উপসহকারী প্রকৌশলী (তড়িৎ/ যান্ত্রিক/ ইলেকট্রনিক্স/পাওয়ার/সিভিল)।
নিয়োগ: (অস্থায়ী ভিত্তিতে ও প্যানেল তৈরির জন্য)।
বেতন স্কেল : ১৬০০০/–৩৮৬৪০/- (এনপিএস’ ২০১৫) টাকা ও অন্যান্য প্রচলিত ভাতা।
পদের সংখ্যা : ১৫৪টি (পদের সংখ্যা হ্রাস-বৃদ্ধি হতে পারে)।
যোগ্যতা : তড়িৎ/ যান্ত্রিক/ ইলেকট্রনিক্স/ পাওয়ার/সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা ডিগ্রি/এসএসসি/সমান অথবা ডিপ্লোমা পরীক্ষার যেকোনো একটিতে প্রথম বিভাগ/জিপিএ ৩ পেতে হবে।
বয়স : ৭/২/২০১৬ তারিখে প্রার্থীর বয়স ১৮-৩০ বছর। মুক্তিযোদ্ধার সন্তান/সন্তানের সন্তানদের ক্ষেত্রে ৩২ বছর ও বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য।
আবেদনপত্রের নির্ধারিত ফরম সংগ্রহ : আবেদনপত্রের নির্ধারিত ফরম বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের ওয়েবসাইট www.bpdb.gov.bd থেকে ডাউনলোড করা যাবে। এ ছাড়া কক্ষ নম্বর-৪১১, ওয়াপদা ভবন (৫ম তলা), মতিঝিল,ঢাকা, আবদুল গনি রোডস্থ বিদ্যুৎ ভবনে বিউবো’র প্রধান প্রকৌশলী, পূর্তকর্ম-এর দফতর, বিদ্যুৎ বোর্ডের বিতরণ জোনের প্রধান প্রকৌশলী, চট্টগ্রাম/ কুমিল্লা/ সিলেট/ রংপুর/ রাজশাহী/ময়মনসিংহ ও প্রধান প্রকৌশলী, খুলনা বিদ্যুৎকেন্দ্রের দফতর থেকে সংগ্রহ করা যাবে।
আবেদনপত্র জমা দেয়ার শেষ তারিখ : ৭ ফেব্রুয়ারি ২০১৬।
আবেদনপত্র পাঠানোর ঠিকানা : প্রার্থীর আবেদনপত্র পরিচালক, কর্মচারী পরিদফতর, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, ওয়াপদা ভবন (৫ম তলা), মতিঝিল, ঢাকা-১০০০ বরাবরে পাঠাতে হবে।
সূত্র : দৈনিক ইত্তেফাক, ৯ জানুয়ারি ২০১৬

প্রতিরক্ষা মন্ত্রণালয়
পদের নাম : সিভিলিয়ান স্টাফ অফিসার-৩ (নন টেকনিক্যাল)।
পদের সংখ্যা : ৭টি।
বেতন স্কেল : ২২০০০/–৫৩০৬০/- (জাতীয় বেতন স্কেল ২০১৫)।
যোগ্যতা : প্রথম শ্রেণীর স্নাতকোত্তার ডিগ্রি/সমতুল্য সিজিপিএ (সিজিপিএ ৫-এর মধ্যে ন্যূনতম ৩.৭৫ সিজিপিএ এবং ৪-এর মধ্যে ন্যূনতম ৩ সিজিপিএ পেতে হবে। অথবা দ্বিতীয় শ্রেণীর স্নাতক সম্মানসহ দ্বিতীয় শ্রেণীতে স্নাতকোত্তর ডিগ্রি/সমতুল্য সিজিপিএ অথবা চার বছর মেয়াদি দ্বিতীয় শ্রেণীর স্নাতক (সম্মান) ডিগ্রি/সমতুল্য সিজিপিএ পেতে হবে।
পদের নাম : সহকারী পরিচালক।
পদের সংখ্যা : ১৬টি।
বেতন স্কেল : ২২০০০/–৫৩০৬০/- (জাতীয় বেতন স্কেল ২০১৫)।
যোগ্যতা : প্রথম শ্রেণীর স্নাতকোত্তর ডিগ্রি/সমতুল্য সিজিপিএ (সিজিপিএ ৫-এর মধ্যে ন্যূনতম ৩.৭৫ সিজিপিএ এবং ৪-এর মধ্যে ন্যূনতম ৩ সিজিপিএ পেতে হবে অথবা দ্বিতীয় শ্রেণীর স্নাতক সম্মানসহ দ্বিতীয় শ্রেণীতে স্নাতকোত্তর ডিগ্রি/সমতুল্য সিজিপিএ, অথবা ৪ বছর মেয়াদি দ্বিতীয় শ্রেণীর স্নাতক (সম্মান) ডিগ্রি/সমতুল্য সিজিপিএ পেতে হবে।
পদের নাম : উপসহকারী পরিচালক।
পদের সংখ্যা : ১৯টি।
বেতন স্কেল : ১৬০০০/–৩৮৬৪০/- (জাতীয় বেতন স্কেল ২০১৫)।
যোগ্যতা : দ্বিতীয় শ্রেণীর স্নাতকোত্তর ডিগ্রি/সমতুল্য সিজিপিএ (সিজিপিএ ৫-এর মধ্যে সিজিপিএ ২.৮১৩ ও ৪-এর মধ্যে ন্যূনতম সিজিপিএ ২.২৫ পেতে হবে) অথবা দ্বিতীয় শ্রেণীর স্নাতক সম্মান ডিগ্রি/সমতুল্য সিজিপিএ পেতে হবে।
পদের নাম : ধর্মীয় শিক্ষক (শুধু পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন)।
পদের সংখ্যা : ১টি।
বেতন : সংশ্লিষ্ট (জিএসআই মোতাবেক)
যোগ্যতা : ফাজিল পাস।
বয়স : ৩১ জানুয়ারি ২০১৬ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছর। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীর ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩২ বছর।
অনলাইনে আবেদনপত্র ও পরীক্ষার ফি জমা দেয়ার শেষ তারিখ ও সময় : ৩১ জানুয়ারি ২০১৬ তারিখে সন্ধ্যা ৬টায়।
অনলাইন আবেদনপত্র পাঠানোর ঠিকানা : প্রার্থীকে অনলাইনে আবেদনপত্র জমা দেয়ার জন্য http://cao.teletalk.com.bd ওয়েবসাইটে লগইন করলে একটি লিংক পাওয়া যাবে। ওই লিংকে প্রবেশ করে সংশ্লিষ্ট নির্দেশনা মোতাবেক অনলাইনে আবেদনপত্র পূরণ করতে হবে।
সূত্র : দৈনিক ইত্তেফাক, ৮ জানুয়ারি ২০১৬

কম্পিউটার অপারেটর আবশ্যকঃ
বাংলা, ইংরেজি টাইপ ৪০ থেকে ৬০ ওয়ার্ড
ফটোশপ, প্রিন্টিং জানতে হবে………

হাই লিংক কম্পিউটার নেটওয়ার্ক ( Hi-Link Computer Network )
House-8, Probal housing, Shekhertek-3 Main Road, Adabor, Dhaka-1207.
Cell: 01714046345

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More