অনার্স চতুর্থ বর্ষ ও মাস্টার্স শেষপর্ব পরীক্ষার সময়সূচি

0

nuজাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৪ সালের ৪র্থ বর্ষ অনার্স এবং ২০১২-১৩ শিক্ষাবর্ষের মাস্টার্স শেষপর্ব পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতরের ভারপ্রাপ্ত পরিচালক মো. ফয়জুল করিম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে মঙ্গলবার এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতিতে উল্লেখ করা হয়, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৪ সালের ৪র্থ বর্ষ অনার্স বিএ/বিএসএস/বিবিএ/বিএসসি পরীক্ষা আগামী ২০ এপ্রিল থেকে শুরু হয়ে ১৩ জুন পর্যন্ত চলবে। এ পরীক্ষা প্রতিদিন দুপুর ২টা থেকে শুরু হবে। এ পরীক্ষার সময়সূচি সংক্রান্ত বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nu.edu.bd) এবং (www.nu.edu.bd) থেকে পাওয়া যাবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১২-২০১৩ শিক্ষাবর্ষে এমএ/এমএসএস/এমবিএস/এমএসসি ও এম মিউজ শেষপর্ব (আইসিটিসহ) পরীক্ষা আগামী ২৮ এপ্রিল থেকে শুরু হয়ে ১৫ জুন পর্যন্ত চলবে। এ পরীক্ষা প্রতিদিন দুপুর ২টা থেকে শুরু হবে। এ পরীক্ষার সময়সূচি সংক্রান্ত বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nu.edu.bd) এবং (www.nubd.info) থেকে পাওয়া যাবে।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More