কাতারে সড়ক দুর্ঘটনা, ৫ বাংলাদেশি নিহত

0

katarকাতারের রাজধানী দোহার আল শামাল রোডে এক সড়ক দুর্ঘটনায় পাঁচ বাংলাদেশি শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত তিন জন।
কাতারে বাংলাদেশের রাষ্ট্রদূত আশুদ আহমেদ জানান, হতাহতদের বাড়ি সিলেটের কানাইঘাট উপজেলার আমরপুর, গাছবাড়ি, বর্ধান ও কাতানপুর গ্রামে। নিহতদের লাশ মর্গে রাখা হয়েছে। সব আনুষ্ঠানিকতা শেষ করে কয়েক দিনের মধ্যে আমরা দেশে পাঠানোর ব্যবস্থা নিচ্ছি। চাকরি সূত্রে নিহত বাংলাদেশিদের কোনো সুবিধা প্রাপ্য হয়ে থাকলে দূতাবাসের পক্ষ থেকে সে বিষয়গুলোর ফয়সালা করা হবে বলে রাষ্ট্রদূত জানান।
বার্তা সংস্থা ইউএনবি জানায়, মঙ্গলবার স্থানীয় সময় সকাল ১১টার দিকে একটি মালবাহী ট্রাক বাংলাদেশি প্রবাসীদের বহন করা গাড়িটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। ওই বাংলাদেশিরা দোহার একটি স্থানীয় সবজি বাজার থেকে সোমাল এলাকায় যাচ্ছিলেন।
দুর্ঘটনায় মাইক্রোবাসে থাকা দুই ভাই ইসলাম উদ্দিন ও মঈন উদ্দিন  ঘটনাস্থলেই নিহত হন। কুরুব উদ্দিন, মো. মুহিবুর রহমান ও ফরিদ উদ্দিনের মৃত্যু হয় হামাদ মেডিকেল হাসপাতালে। আহত রিয়াজউদ্দিন, হেলাল উদ্দিন ও মো. হুসাইনকে একই হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের দুই এক দিনের মধ্যে চিকিৎসকরা ছেড়ে দিতে পারে বলে  আশা করছেন কাতারে বাংলাদেশের রাষ্ট্রদূত আশুদ আহমেদ।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More