রানির রাজকন্যা ‘আদিরা’

0

         photo-1449641653                                                                                                                                                                                                            অপেক্ষা ছিল দীর্ঘদিনের। খবর ছিল এমন, আগামী বছরের শুরুর দিকে সন্তানের মুখ দেখতে যাচ্ছেন রানি-আদিত্য দম্পতি। তবে সেই সুখবর একটু আগেভাগেই এসে পড়ল। ফুটফুটে এক কন্যার মুখ দেখলেন তাঁরা। তরণ আদর্শের টুইট ও মিসমালিনী ওয়েবসাইট থেকে নিশ্চিত খবরও পাওয়া গেছে এরই মধ্যে।

রাজকন্যা জন্ম নিয়েছে আজ সকালেই। মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে আদিত্য চোপড়া ও রানি মুখার্জির প্রথম সন্তানের জন্ম। এ বছরের সবচেয়ে আলোচিত শিশু বলাই যায় চোপড়া পরিবারের এই সন্তানকে, কারণ সন্তান জন্মের বহু আগে থেকেই লোকচক্ষুর সামনে থেকে প্রায় ‘অদৃশ্য’ হয়ে গিয়েছিলেন রানি ও আদিত্য দুজনেই। এরই মধ্যে রানি-আদিত্যর কন্যার নাম দেওয়া হয়ে গেছে ‘আদিরা’! বুঝতেই পারছেন, রানি মুখার্জি ও আদিত্য চোপড়ার নাম মিলিয়েই রাজকন্যার নামকরণ করা হয়েছে।

কন্যার কোনো ছবি এখনো প্রকাশ করা হয়নি। তবে শুভানুধ্যায়ী ও ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন রানি। মিসমালিনীর বিবৃতিতে রানির বক্তব্য ছিল এমন, ‘আমার সব শুভানুধ্যায়ী ও ভক্তকে ধন্যবাদ জানাচ্ছি। ঈশ্বর আজ আমাদের জীবনের সবচেয়ে সুন্দর উপহারটি দিয়েছেন, তার নাম আদিরা! বন্ধু, ভক্ত ও শুভানুধ্যায়ীদের নিঃস্বার্থ প্রার্থনা আর সহায়তার জন্য ধন্যবাদ জানাই আবারো। অসীম আনন্দ নিয়ে জীবনের এই নতুন অধ্যায় শুরু করছি আমরা।’

মিডিয়ার সামনে মুখ না খোলার ব্যাপারে রীতিমতো খ্যাতি রয়েছে রানি মুখার্জির। নিজের ক্যারিয়ারের বিভিন্ন সময়ে তো বটেই, এমনকি বিয়ের সময়েও কোনোরকমের কথাবার্তা শোনা যায়নি বলিউডের এই সাবেক বেঙ্গলি সেনসেশনের মুখ থেকে। প্রেগন্যান্সির খবর নিয়েও কোনো ধরনের কথা বলেননি। পরে রানির ছোটভাই রাজা মুখার্জির স্ত্রী টেলিভিশন অভিনেত্রী জ্যোতি মুখার্জি সংবাদমাধ্যমটির কাছে স্বীকার করেছিলেন রানির প্রেগন্যান্সির বিষয়ে। তার পর থেকে মোটামুটি লম্বা সময় একেবারে ‘হাওয়া’ হয়ে যান রানি মুখার্জি। তবে মাসখানেক আগে থেকে কিছু পারিবারিক অনুষ্ঠানে এবং বন্ধুদের সঙ্গে দেখা যায় তাঁকে।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More