মহিউদ্দিনের বিরুদ্ধে লতিফের জিডি

0

lotifহত্যার হুমকি দেয়ার অভিযোগে নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর বিরুদ্ধে নগরীর ১৬ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন সংসদ সদস্য এম এ লতিফ। বৃহস্পতিবার দুপুরে ই-মেইলে নগরীর ১৬ থানায় জিডি পাঠিয়েছেন এম এ লতিফ।  জিডির আবেদনে এম এ লতিফের স্বাক্ষর আছে। বিষয়টির সত্যতা স্বীকার করেন নগর পুলিশ কমিশনার আবদুল জলিল মন্ডল।
জিডির আবেদনে এম এ লতিফ লিখেছেন, ১৫ ফেব্রুয়ারি মহিউদ্দিন চৌধুরী একটি সমাবেশে তাকে প্রকাশ্যে হত্যার হুমকি দেন। এ সময় মহিউদ্দিন চৌধুরী তাকে যে কোন যুব সমাজ কিংবা ব্যক্তিবিশেষ দিয়ে আক্রমণ করাতে পারে। এতে তার মৃত্যুও হতে পারে। এ মৃত্যুর জন্য তিনি মহিউদ্দিন চৌধুরীকে দায়ী করছেন।
উল্লেখ্য, গত ৩০ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরকে কেন্দ্র করে নগরীর বিভিন্ন এলাকায় নিজের ছবির উপর বঙ্গবন্ধুর মুখমন্ডল দিয়ে পোস্টার ও ব্যনার করায় তার বিরুদ্ধে ১৭ দিন ধরে চট্টগ্রামে আন্দোলন সংগ্রাম করছেন মহিউদ্দিন চৌধুরী। এ নিয়ে চট্টগ্রামে অনেকটা দুই পক্ষ মুখোমুখি।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More